Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩০ ডিসেম্বরের পর মুখ খুলব

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

শেষ মূহূর্তে এসে দলের মনোনয়ন বঞ্চিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, এখন আমি এ নিয়ে কোন কথাই বলবো না। আমি মুখ খুলবো ৩০ ডিসেম্বরের পর। দলের চেয়ারপারসনকে জেল থেকে বের করাই আমাদের লক্ষ্য। গতকাল সোমবার সকালে উপজেলার রূপসী এলাকায় বিএনপি আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, আবারও প্রমান হলো দলের জন্য আন্দোলন, সংগ্রাম, কারাবরণ-সব কিছু মনোনয়ন পাওয়ার যোগ্যতা নয়। যতবার দলের জন্য জেল খেটেছি ততবার বিএনপির আর কোন নেতা কারাবরণ করেছেন কিনা তা খুজে পাওয়া যাবে না। তিনি আরো বলেন, মনোনয়নের জন্য আমি লালায়িত নই। এর আগে, সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট শুরু হওয়ার মাত্র ৮ ঘন্টা আগে আমাকে নির্বাচন থেকে সরে যেতে বলা হলো। আমি বিনাবাক্যবয়ে আগেদিন রাত ১২ টায় নির্বাচন থেকে সরে দাড়ালাম। আমার কাছে দল বড়। বরাবরই আমি দলের কথা চিন্তা করে সব ধরনের ত্যাগ স্বীকার করে আসছি। এতকিছুর পর আমি দলীয় প্রার্থীর পক্ষেই সবাইকে কাজ করতে বলেছি। কারণ এখন আমাদের একমাত্র লক্ষ্য বেগম খালেদা জিয়া জেল থেকে বের করে আনা। এ জন্য প্রয়োজন নির্বাচনে বিএনপি প্রার্থীদের বিজয় করা। তাই আমি বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীকে অনুরোধ করছি সবকিছু ভুলে গিয়ে একাট্টা হয়ে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে।
উল্লেখ্য, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে কাজী মনিরুজ্জামান মনিরকে গত শনিবার বিকেলে প্রার্থী ঘোষনা করার পর বিক্ষোভে ফেটে পড়েন তৈমূর আলম সমর্থকরা। সমর্থকদের দাবি, সারাদেশে আন্দোলন সংগ্রামের মূর্ত প্রতীক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। দলের জন্য তিনি বহুবার কারাবরণ করেছেন। তার একভাইকে খুন করা হয়েছে। নারায়ণগঞ্জ-১ সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট শুরু হওয়ার ৮ ঘন্টা আগে তাকে বসিয়ে দেওয়া হয়েছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ