Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেন্দ্র পাহারা যুবলীগের কাজ নয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপির যারা মনোনয়ন পেয়েছে তাদের শতকরা ৯০ ভাগই দুর্নীতিবাজ এবং সন্ত্রাসী। কেন্দ্র পাহারা দেওয়া যুবলীগের কাজ নয়। এ কাজ পুলিশের। যুবলীগের কাজ হলো জনমত সৃষ্টি করা। তিনি তরুণ ও যুববান্ধব রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে ফেসবুক, ইউটিউব ও অনলাইনসহ সোস্যাল মিডিয়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
গতকাল রবিবার দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যৌথ সভায় তিনি একথা বলেন। যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে প্রধান বক্তা যুবলীগ সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ। সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি মাইনউদ্দিন রানা, মাহবুবুর রহমান পলাশ প্রমুখ।
যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, বিএনপির যারা মনোনয়ন পেয়েছে তাদের শতকরা ৯০ ভাগই দুর্নীতিবাজ এবং সন্ত্রাসী। এরা যখন নির্বাচন কমিশন থেকে মনোনয়ন বৈধতা পেলো, তখন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন কমিশনকে ধন্যবাদ দিলেন। আর বেগম খালেদা জিয়ার মনোনয়ন যখন বাতিল করা হলো, তখন তারা সমালোচনা করছে। বলছে, নির্বাচন কমিশন পক্ষপাত দুষ্ট। তাহলে বিএনপির যেসব চিহ্নিত দুর্নীতিবাজদের মনোনয়ন নির্বাচন কমিশন বৈধতা দিয়েছে সেটা পক্ষপাত দুষ্ট ছিলো? যে সব সন্ত্রাসীর মনোনয়ন বৈধতা দিয়েছে তা ভুল ছিলো? এটাই হলো বিএনপির রাজনীতি, সব কিছু তাদের পক্ষে চায়।
তিনি বলেন, এই নির্বাচনে বিএনপি জয়ী হলে বাংলাদেশ দুর্নীতিবাজ, সন্ত্রাসী ও জঙ্গী শাসন চালু হবে। কিন্তু দেশের যুব সমাজ তা মেনে নেবে না। যুব সমাজ রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নয়নের প্রতি সমর্থন জানিয়ে বঙ্গবন্ধুকন্যাকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনবে।
এসময় ঢাকা মহানগর দক্ষিণ শাখা সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ৫২৯টি নির্বাচনী কেন্দ্র ভিত্তিক কমিটির তালিকা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ এর নিকট হস্তান্তর করেন।



 

Show all comments
  • Sayed Abubakar Siddik ১০ ডিসেম্বর, ২০১৮, ২:০১ এএম says : 0
    ঠিকই বলেছেন উনি, কারন ওরা তো ভোট ডাকাতি করবে পাহারা দিবে কেন? পাহারা জনগণকেই দিতে হবে যেন এই ডাকাতের দল আবার যেন ভোট ডাকাতি করতে না পারে।
    Total Reply(0) Reply
  • Abdullah Al Mamun ১০ ডিসেম্বর, ২০১৮, ২:০১ এএম says : 0
    ঠিকই বলছে, তাদের কাজ হলো সীল মারা, ভোটারদের ভয় দেখানো।
    Total Reply(0) Reply
  • Mir Faisal ১০ ডিসেম্বর, ২০১৮, ২:০১ এএম says : 0
    তাহলে তারা পুলিশের উপর পা রেখে আবার ক্ষমতাই যেতে চায়।এজন্যই জনগন পুলিশ কে বিশ্যাস করে না।
    Total Reply(0) Reply
  • Rodrow Adour ১০ ডিসেম্বর, ২০১৮, ২:০২ এএম says : 0
    তাদের কাজ জাল ভোট দেওয়া।
    Total Reply(0) Reply
  • Hanef Mohammed ১০ ডিসেম্বর, ২০১৮, ২:০৩ এএম says : 0
    যুবলীগের কাজ কি ভোট চুরি করা?
    Total Reply(0) Reply
  • সবুজ আলম ফিরোজ ১০ ডিসেম্বর, ২০১৮, ২:০৫ এএম says : 0
    ওমর ফারুক সাব, পত্রিকায় যে খবর বেরুলো ব্যাংক খাত থেকে ২২ হাজার কোটি লোপাট। এসব টাকা কি বিএনপি লুট করেছে নাকি আপনারা? বুঝি না জনগণকে আপনারা কেন েএতটা বোকা ভাবেন।
    Total Reply(0) Reply
  • Mohammad Mosharraf ১০ ডিসেম্বর, ২০১৮, ২:০৫ এএম says : 0
    আর আওয়াম লীগের শতভাগ দুূর্নীতিগ্রস্ত, সন্ত্রাসে লিপ্ত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ