Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ধানের শীষ প্রতীকে মান্নার ৫টি আসন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৮:১৯ পিএম

ধানের শীষ প্রতীকে নির্বাচনের জন্য ৫টি আসন পেয়েছে মাহমুদুর রহমান মান্নার দল নাগরিক ঐক্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের আসন ভাগাভাগিতে মান্নার দল বগুড়া-২, নারায়ণগঞ্জ-৫, বরিশাল-৪, রংপুর-১ ও রংপুর-৫ আসন পেয়েছে। দলীয় নিবন্ধন না থাকায় বিএনপির প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন তাঁরা। শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপার্সনের কার্যালয় থেকে মনোনয়নের চিঠি তুলে দেওয়া হয় নাগরিক ঐক্যের প্রতিনিধির কাছে। এর আগে বিএনপি থেকে নাগরিক ঐক্যের জন্য ৯ জন প্রার্থীকে প্রাথমিক মনোনয়ন দেওয়া হয়েছিল।

নাগরিক ঐক্যের একাধিক সূত্র জানায়, দলটির আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বগুড়া-২ আসন থেকে নির্বাচন করবেন। এ ছাড়া নারায়ণগঞ্জ-৫ আসনে এস এম আকরাম, বরিশাল-৪ আসনে জে এম নুরুর রহমান, রংপুর-১ আসনে শাহ মো. রহমতউল্লাহ ও রংপুর-৫ আসনে মোফাখখারুল ইসলাম নবাব চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ