Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

আফরোজা ও আমানের মনোনয়ন স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকা-৯ আসনে বিএনপির প্রার্থী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে। শুনানির ফলাফল আগামীকাল ঘোষণা করা গতকাল কাল হবে। আফরোজা আব্বাস ঢাকা-৯ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। বিএনপি’র আরেক নেতা বিএনপি চেয়ারপরাসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানেরও মনোনয়ন স্থগিত করা হয়েছে। শুনানির ফলাফল জানানো হবে আজ । তিনি সংগ্রহ করেছিলেন ঢাকা-২ আসনের মনোনয়নপত্র।
একাদশ সংসদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া মনোনয়ন পত্রের ওপর দ্বিতীয় দিনের মতো শুনানি চলছে। বৃহস্পতিবারের মতো গতকাল শুক্রবার সকালেও নির্বাচন ভবনের এজলাসে শুরু হয় শুনানি কার্যক্রম। এছাড়া ঢাকা-২০ আসনের প্রার্থী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের মনোনয়নপত্র উপর শুনানী স্থগিত করা হয়েছে।
দ্বিতীয় দিন সকাল ১০টায় নির্বাচন কমিশন ভবনের অস্থায়ী এজলাসে এ শুনানি শুরু হয়। প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার নেতৃত্বে শুনানি হয়। নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী এবং ইসি সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Md Shahabuddin ৮ ডিসেম্বর, ২০১৮, ২:১০ এএম says : 0
    আপা জালিম সরকার কি করবে এদের মাথা ঠিক নাই জয় b. n. p. হবে ইনসাআললাহ
    Total Reply(0) Reply
  • Sagor Samrat ৮ ডিসেম্বর, ২০১৮, ২:১১ এএম says : 0
    আপু ওরা আব্বাস পরিবার কে ভয়পাই
    Total Reply(0) Reply
  • Md Dalim Hossan Cakre ৮ ডিসেম্বর, ২০১৮, ২:১১ এএম says : 0
    যেখানে ধানের শীষ সেখানে আওয়ামীদের পেটে বিষ
    Total Reply(0) Reply
  • Khurshid Ansari ৮ ডিসেম্বর, ২০১৮, ২:১৩ এএম says : 0
    I don't believe that our judicial sector totally failed to secure the human rights. Now this big thread for a democracy state
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ