Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলাম বিদ্বেষী শিক্ষা নীতির বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলুন : আল্লামা নুর হোসাইন কাসেমী

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নুর হোসাইন কাসেমী বলেছেন, দেশে বর্তমানে পরিবারতান্ত্রিক রাজনীতি চলছে, জাতীয় কল্যাণের রাজনীতি নেই। তাই এই বৃত্ত থেকে বেরিযে আসতে হবে। জমিয়তে উলামায়ে ইসলাম উপমহাদেশের ঐহিত্যবাহী একটি সংগঠন। রাজনীতির ময়দানে উলামায়ে কেরামকে জমিয়তকেই কেবলা বানাতে হবে। আল্লামা কাসেমী আরো বলেন, বর্তমানে বাতিল শক্তি এসেছে সাংগঠনিকরূপে, তাই সাংগঠনিকভাবেই তার মোকাবেলা করতে হবে। এ জন্য জমিয়তের বিকল্প নেই। বর্তমান সরকার ইসলাম বিদ্বেষী শিক্ষা নীতি চালু করেছে। তিনি ইসলাম বিদ্বেষী শিক্ষা নীতির বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান। গতকাল দুপুরে স্থানীয় মালনী জামেয়া ইসলামীয়া হোসাইনিয়ায় যুব জমিয়ত বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে আয়োজিত তারবিয়ত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি মাওলানা রুহুল আমীন নগরীর সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা মোফাজ্জল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যুব জমিয়তের কেন্দ্রীয় সেক্রেটারী মাওলানা গোলাম মাওলা। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোনা জেলা জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা ফারুক আহমদ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা মুফিজুর রহমান, মুফতি মাজহারুল হক কাসেমী, মাওলানা আতাউর রহমান ফারুকী, মাওলানা আনিসুর রহমান, মাওলানা নাজমুল হক, মুফতি আনোয়ার হোসাইন, মাওলানা হারুন-অর-রশিদ, জেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ আব্দুল ওহহাব সরকার, মাওলানা মাসুম আহমদ, মাওলানা নাজিম উদ্দীন, মাওলানা মাহমুদুল হাসান প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম বিদ্বেষী শিক্ষা নীতির বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলুন : আল্লামা নুর হোসাইন কাসেমী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ