Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় দিনে আপিলে বৈধতা হারালেন যারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৩:০৯ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাতিল হওয়া মনোনয়ন প্রত্যাশীদের করা আপিলের পক্ষে-বিপক্ষে শুনানি দ্বিতীয় দিনের মতো চলছে। শুক্রবার সকাল ১০টায় নির্বাচন কমিশনের (ইসি) অস্থায়ী এজলাসে দ্বিতীয় দিনের শুনানি শুরু হয়।

পূর্ব ঘোষণা অনুযায়ী, আজ শুক্রবার আপিল তালিকার ১৬১ থেকে ৩১০ পর্যন্ত শুনানি হবে।
শেষ খবর অনুযায়ী আজ যারা বৈধতা হারিয়েছেন তারা হলেন-

কুমিল্লা-১ এর মো. আলতাফ হোসাইন, চট্টগ্রাম-৬ এর সামির কাদের চৌধুরী, ফেনী-৩ এর মো. আবদুল লতিফজান, ব্রাহ্মণবাড়িয়া-২ এর মো. শাহজাহান, কুমিল্লা-২ এর মো. আব্দুল মজিদ, বরিশাল-৬ এর ওসমান হোসেইন, পিরোজপুর-৩ এর ডা. সুধীর রঞ্জন বিশ্বাস, ঝালকাঠি-১ এর মো. মনিরুজ্জামান, পটুয়াখালী-১ এর এ বি এম রুহুল আমিন হাওলাদার, পটুয়াখালী-২ এর মোহাম্মদ মিজানুর রহমান খান, ভোলা-৪ এর এম এ মান্নান হাওলাদার, ঝালকাঠী-১ এর মোহাম্মদ শাহজালাল শামীম, পিরোজপুর-১ এর মনিমোহন বিশ্বাস, বরিশাল-৬ এর নাসরিন জাহান রতনা, বরিশাল-৪ এর মো. মেজবা উদ্দীন ফরহাদ, ঝালকাঠী-১ এর ইয়াসমিন আক্তার পপি, পিরোজপুর-৩ মো. রুস্তম আলী ফারাজী, পটুয়াখালী-২ এর মো. শফিকুল ইসলাম ও ভোলা-২ এর হুমায়ন কবির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ