Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচনী প্রচারণায় মাঠে নামছে কেন্দ্রীয় ১৪ দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ৪:৩৪ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোটের প্রার্থীকে বিজয়ী করতে নির্বাচনী প্রচারণায় মাঠে নামছে কেন্দ্রীয় ১৪ দল। আগামী ১১ ডিসেম্বর সিরাজগঞ্জ জেলা সফরের মধ্য দিয়ে এই কর্মসূচি শুরু হবে।
আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বৈঠক শেষে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া সাংবাদিকদের এই কর্মসূচির কথা জানান।
কর্মসূচির মধ্য রয়েছে আগামী ১১ ও ১২ ডিসেম্বর সিরাজগঞ্জ, ১৩ ডিসেম্বর রাজধানীর মতিঝিল, ১৪ ডিসেম্বর পুরান ঢাকার লালবাগ ১৫ ডিসেম্বর মিরপুর, ১৯ ডিসেম্বর ফেনী, ২১ ডিসেম্বর কুষ্টিয়া, ২২ ডিসেম্বর রাজশাহী, ২৩ ডিসেম্বর নওগাঁ ও ২৪ ডিসেম্বর গাইবান্ধ সফর।
প্রয়োজনে এই কর্মসূচি বাড়তে পারে জানিয়ে দিলীপ বড়–য়া বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোটের প্রার্থীকে বিজয়ী করতে ১৪ দল নির্বাচনী প্রচারণায় মাঠে নামবে। নেতৃবৃন্দরা এই সকল এলাকায় গিয়ে সরকারের উন্নয়ন কার্মকান্ড জনগণের সামনে তুলে ধরার পাশাপাশি ১৪ দলের প্রার্থীকে ভোট দিতে জনগণের প্রতি আহবান জানাবেন।
এরআগে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, বাসদের আহবায়ক রেজাউর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ