Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-১ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে- সালমান এফ রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১:২৭ পিএম | আপডেট : ১:২৮ পিএম, ৪ ডিসেম্বর, ২০১৮

ঢাকা-১ ( দোহার-নবাবগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী বিশিষ্ট শিল্পপতি সালমান এফ রহমান বলেছেন, ঢাকা-১ আসনে নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে।
তিনি বলেন, পদ্মা সেতুর জন্য বিশ্বব্যাংক অর্থ দিতে চেয়েও দেয়নি ভুয়া অভিযোগ তুলে। তখন প্রধানমন্ত্রী অঙ্গীকার করেছিলেন নিজেদের অর্থায়নে পদ্মা সেতু করা হবে। বর্তমান পদ্মা সেতুর ৬০% কাজ বাস্তবায়ন হয়েছে। বাকি কাজও দ্রুত সময় হয়ে যাবে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের কারণে। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। সোমবার দোহার উপজেলার মাহমুদপুর, বিলাসপুর ও সুতারপাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে জাতীয় নির্বাচনের উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।
সালমান এফ রহমান বলেন, বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। যার প্রমাণ আপনারা পদ্মা সেতুর কাজের মধ্য দিয়েই প্রমাণ পাচ্ছেন।
তিনি বলেন, যেটা মানুষের স্বপ্ন ছিল এখন তা বাস্তব। এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নৌকাকে মানুষ ভোট দেবে কারণ বিগত ১০ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিদ্যুৎ খাতে উন্নয়নের ফলে অর্থনৈতিকভাবে লাভবান হয়েছে দেশ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবণ্য, ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক শামীমা ইসলাম বিথী সহ আরও অনেকে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৪ ডিসেম্বর, ২০১৮, ১১:১৬ পিএম says : 0
    আর কত চামচা আছে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ