Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাশরাফির বছরে আয় ৪ কোটি ৮৪ লাখ টাকা

নড়াইল সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১:০১ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার বার্ষিক আয় ৪ কোটি ৮৪ লাখ ৪৮ হাজার টাকা। তিনি ক্রিকেটার হলেও কৃষিখাত থেকে বছরে তার আয় ৫ লাখ ২০ হাজার টাকা।

জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্রের সঙ্গে জমা দেয়া হলফনামায় এমনটাই উল্লেখ করেছেন এই তারকা ক্রিকেটার।

এছাড়াও ব্যবসা থেকে বছরে ৭ লাখ ২০ হাজার টাকা, চাকরি থেকে ৩ কোটি ১৭ লাখ ৪ হাজার টাকা এবং অন্যান্য খাত থেকে ১ কোটি ৫৫ লাখ ৪ হাজার ৭০০ টাকা আয় করেন মাশরাফি বিন মুর্তজা। সবমিলিয়ে তার বার্ষিক আয় ৪ কোটি ৮৪ লাখ ৪৮ হাজার ৭০০ টাকা।

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মাশরাফি বিন মুর্তজার মনোনয়ন বৈধতা পেয়েছে। তার বিপরীতে এ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপির) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ডক্টর ফরিদুজ্জামান ফরহাদ অথবা নড়াইল-২ আসনের সাবেক এমপি মরহুম শরীফ খসরুজ্জামানের ছেলে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শরীফ কাসাফুদ্দোজা কাফী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ