Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারাদেশে লেভেল প্লেইং ফিল্ড রয়েছে -এইচটি ইমাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ৪:১৭ পিএম

বর্তমানে সারাদেশে লেভেল প্লেইং ফিল্ড রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমাম। তিনি বলেন, দেশের সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করছে।

রোববার দুপুরে নির্বাচন কমিশন (ইসি) কার্যালয়ে সিইসির সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে বৈঠকে বসেন আওয়ামী লীগের ১৩ সদস্যের একটি প্রতিনিধি দল।

তিনি বলেন, বিএনপি বর্তমান সরকার এবং প্রশাসনকে মেনেই নির্বাচনে এসেছে। ফলে তাদের দাবি অনুযায়ী প্রশাসনে রদবদল অবান্তর। প্রশাসনের রদবদলের নামে বিএনপি যা বলছে তাতে পুরো সরকারকেই অলটপালট করতে হয়।

তিনি আরও বলেন, বেশ কিছুদিন ধরে লক্ষ্য করছি সরকার ও ইসিকে উদ্দেশ করে উস্কানিমূলক বক্তব্য দেয়া হচ্ছে।

এইচটি ইমাম বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সৈয়দপুর বিমানবন্দরে সমাবেশ করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন, ইসি’র সঙ্গে বৈঠকে আমরা সেই অভিযোগও করেছি।

তিনি বলেন, বাংলাদেশের রাষ্ট্রযন্ত্র, সরকার এবং নির্বাচন কমিশনকে আক্রমণ করে চারদিক থেকে যেভাবে বক্তব্য দেয়া হচ্ছে, এগুলো বন্ধ করা উচিৎ বলে আমরা মনে করি।



 

Show all comments
  • Nannu chowhan ২ ডিসেম্বর, ২০১৮, ৫:১৩ পিএম says : 0
    Why HT Imam has to talk suppose to be word of the CEC, here dosn't violate rules election rules?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ