Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আ.লীগের মনোনয়নপ্রাপ্তদের সঙ্গে মতবিনিময় করছে মহানগর উত্তর ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১১:৪১ পিএম | আপডেট : ১২:৩৮ এএম, ১ ডিসেম্বর, ২০১৮

ঢাকা মহানগর উত্তরের মনোনয়ন প্রাপ্তদের সঙ্গে মতবিনিময় করছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নেতৃবৃন্দ। ইতোমধ্যে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত ঢাকা-১৩ আসনের সাদেক খান ও ঢাকা-১৪ আসনে আসলামুল হকের মতবিনিময় করেছে তারা। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন জানান, ৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের আগেই মহানগর উত্তরের ৯টি আসনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় কমসূচি শেষ করা হবে। তিনি জানান, আমরা মূলত দলের প্রার্থীদের প্রতি আমাদের করণীয়, প্রস্তুতি সর্বপরি আমাদের দায়বদ্ধতার কথা জানিয়েছি।প্রার্থীরাও আমাদের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। সেই সঙ্গে মনোনীত হলে নিজ নিজ এলাকায় কী কী কাজকে সবচেয়ে বেশি গুরুত্ব দিবেন সে বিষয়ে একধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন।
আজ শুক্রবার হযরত শাহ-আলী মহিলা ডিগ্রী কলেজ প্রাঙ্গণে মতবিনিময় হয় ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আসলামুল হকের সঙ্গে মতবিনিময় হয়। মতবিনিময় কালে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ কেন্দ্র ভিত্তিক কমিটি করেছে এ বিষয়টি জানান দেয়। সেই সঙ্গে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত প্রতিদিন ঢাকা মহানগর উত্তরের প্রতিটি এলাকায় যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলা করতে প্রহরীর ভূমিকায় থাকবে ছাত্রলীগ| এসময় আসলামুল হক এমপি ছাত্রলীগের এই উদ্যোগকে স্বাগত জানান। এবং জনগণের রায় নিয়ে পুনরায় ক্ষমতায় এলে আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সফলতার উদ্যোগকে অব্যাহত রাখার কাজেই বেশি মনোযোগী হবেন এমন প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
মতবিনিময় সভায় মিরপুর থানা আওয়ামীলীগের সভাপতি এস এম হানিফ ,সাধারণ সম্পাদক কাজী আজাদ, শাহ আলী থানা আওয়ামীলীগের সভাপতি আগা খান মিন্টু, সাধারণ সম্পাদক কাশেম মোল্লা, দারুসসালাম থানা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মাজাহার আনাম, সাধারণ সম্পাদক ফরিদুল হক হ্যাপি, ৮ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর কাজী টিপু সুলতান, ১২ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন তিতু প্রমুখ উপস্থিত ছিলেন।অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ