Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ৫:৪৭ পিএম

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (৩০ নভেম্বর) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে মির্জা ফখরুল বলেন, এত কথা বলে কি লাভ? নিজেদের প্রতি যদি এতো আস্থা থাকে, এতো যদি উন্নয়ন করে থাকেন তাহলে সুষ্ঠু নির্বাচন দিন না, দেখেন কে কতটা আসনে জেতে? আমি আগেও বলেছি, এখনও বলছি, ভোট সুষ্ঠু হলে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না।

জামায়াতে ইসলামীকে কয়টি আসন দেয়া হয়েছে এমন প্রশ্নে বিএনপি মহাসচিব বলেন, জামায়াতকে কোনো আসন দেয়া হয়নি। সবখানে ধানের শীষের প্রার্থী দেয়া হয়েছে। বলতে পারেন, জামায়াত বিএনপি হয়ে গেছে।

এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমূখ।



 

Show all comments
  • ৩০ নভেম্বর, ২০১৮, ১১:৪২ পিএম says : 0
    মিজা ফকরুল সত্যই কথা বলাতে অনেক ধন্যবাদ কারণ আগামৗতে ঊনার দলের অবস্থান এিশেই হবে বএিশ হবে না.
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১ ডিসেম্বর, ২০১৮, ২:২০ এএম says : 0
    আমার বিশ্বাস ওরা একটি আসন ও পাইবে না। ইনশাআল্লাহ। +++++++++ ওরা তো জাতীয় দুশমণ। জাতির সাথে কি না বেঈমানি করিতেছে। সীমান্ত হত্যা, ভারতীয় বাঁধ বারমার শয়তানি ওরা কি করিতেছেন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ