Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীদের পুনর্বাসন করার সুযোগ বিএনপিকে দেওয়া হবে না -হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ৩:০৩ পিএম

সকল নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে কমিশনকে সব ধরনের সহযোগিতা করতে বর্তমান সরকার বদ্ধপরিকর জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আমরা চাই, উৎসবমুখর পরিবেশে সকল দল নির্বাচনে অংশ নিক। কিন্তু লেভেল প্লেয়িং ফিল্ডের নামে বিএনপি যদি সন্ত্রাসীদেরকে পুনর্বাসন করতে চায়, সেটা তো সরকার মেনে নিতে পারে না। এই সুযোগ দেওয়া হবে না।

যারা নাশকতা ও সন্ত্রাসের দায়ে অভিযুক্ত তাদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে এটাই যোক্তিক বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নির্বাচনের সময় পুলিশ নাশকতাকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালাবে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে এটাই প্রত্যাশিত। আর সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালালেই বিএনপির জ্বালা হয়, যেকোনো সন্ত্রাসীকে ধরলেই তারা তার পক্ষে সাফাই শুরু করে। পক্ষ নিয়ে বিএনপি প্রমাণ করেছে আসলেই তারা সন্ত্রাসী দল।
এ সময় কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, তথ্য-গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ