Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন আঙ্গিকে যমুনা ব্যাংক ওয়ালেট

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : স¤প্রতি যমুনা ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন আঙ্গিকে যমুনা ব্যাংক ওয়ালেট এর সেবা চালু করেছে যমুনা ব্যাংক লিমিটেড। এই সেবার উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলম । এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক এ. কে. এম. সাইফুদ্দিন আহমেদসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। গ্রাহকদের আধুনিক ব্যাংকিং সেবা দেওয়ার জন্য এটি মূলত একটি মোবাইল অ্যাপ্লিকেশন। এর মাধ্যমে গ্রাহকরা ফান্ড ট্রান্সফার, মোবাইল টপ আপ, অ্যাকাউন্টের তথ্য, এটিএম এবং শাখার লোকেশন, কার্ড সর্ম্পকিত বা অন্যান্য তথ্য জানতে পারবেন। যমুনা ব্যাংক ওয়ালেট এর মাধ্যমে গ্রাহকরা তাদের সময় বাঁচানোর পাশাপাশি ব্যাংকিং কার্যক্রম আরো দক্ষতার সঙ্গে করতে পারবেন। বর্তমানে গুগল প্লেস্টোর থেকে অ্যানড্রয়েড মোবাইল ফোন ও ট্যাবে এই অ্যাপ ডাউনলোড করা যাচ্ছে। এ্যাপল এবং উইনডোস স্মার্ট ফোনেও অতি শীঘ্রই এই সেবা পাওয়া যাবে। তবে ফান্ড ট্রান্সফার, মোবাইল টপ আপ, অ্যাকাউন্টের তথ্য, কার্ড ও অন্যান্য সেবার জন্য অনুরোধ করার জন্য গ্রাহককে মোবাইল নাম্বার নিবন্ধন করতে হবে।
গ্রাহক নিরাপত্তার কথা চিন্তা করে অ্যাপটিকে মোবাইল ফোন সেটের আইএমইআই নম্বরের সংযুক্ত করা হবে। আর গ্রাহকের থাকবে ওয়ান টাইম পাসওয়ার্ড (ঙঞচ) ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন আঙ্গিকে যমুনা ব্যাংক ওয়ালেট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ