Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাদ পড়লেন মায়া-শামসুল, নতুন প্রার্থী শফিকুর-রুহুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ পিএম

খেলাপি ঋণ থাকায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নের তালিকা থেকে বাদ পড়ছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিষয়ক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। একই কারণে বাদ পড়ছেন ড. শামসুল হক ভূঁইয়াও। তাদের আসনগুলোতে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন যথাক্রমে ঢাকা মহানগর দক্ষিণের সহসভাপতি নুরুল আমিন রুহুল ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান।
আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় থেকে বুধবার (২৭ নভেম্বর) দিবাগত মধ্যরাতে এসব তথ্য জানানো হয়েছে। কার্যালয় থেকে বলা হয়েছে, বুধবার রাত ১১টার পর নুরুল আমিন ও শফিকুর রহমানকে দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।
এর আগে, চাঁদপুর-২ আসন থেকে ষষ্ঠবারের মতো নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পেয়েছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। অন্যদিকে, চাঁদপুর-৪ আসনে দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছিল বর্তমান এমপি ড. শামসুল হক ভূঁইয়াকে। কিন্তু তাদের দু’জনেরই খেলাপি ঋণ থাকায় সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে অনিশ্চয়তা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ