Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আলোচনা করে ঐক্যফ্রন্টের প্রার্থী চূড়ান্ত -ড. কামাল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১:১২ পিএম

শিগগির সব দলের সঙ্গে আলোচনা করে ঐক্যফ্রন্টের প্রার্থী চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। মঙ্গলবার সকালে বেইলি রোডের নিজ বাসায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এর আগে ড. কামাল হোসেনের বাসায় তার সঙ্গে একান্ত বৈঠক করেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কামাল হোসেন বলেছেন, দলীয়ভাবে মনোনয়নপত্র জমা দেয়া হচ্ছে, পরবর্তী সময় আলোচনা সাপেক্ষে জাতীয় ঐকফ্রন্টের প্রার্থী চূড়ান্ত করা হবে। সময় স্বল্পতার জন্য এখনও আলোচনা সম্ভব হয়নি। তাই আলাদা আলাদা মনোনয়ন দেয়া হচ্ছে। পরে বসে এগুলোকে সমন্বয় করা হবে। প্রার্থিতা প্রত্যাহারের আগেই সব ঠিক হয়ে যাবে।

বৈঠক শেষে মির্জা ফখরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ইভিএম বাতিল না করায় নির্বাচন বর্জন নয়, যে কোনো মূল্যে নির্বাচনে যাব। নির্বাচনী মাঠ ছাড়ব না।



 

Show all comments
  • ২৭ নভেম্বর, ২০১৮, ৫:৪২ পিএম says : 0
    কামাল হোসেন কে অনেক অনেক ধন্যবাদ BNP হাঁড়ি থেকে রসগোল্লা তোলে খেতে পারাব জন্য এবং আগামী তে BNP চলবে মিজা ফকরুল গংদের ইশারায়.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ