Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাস জঙ্গী ও গোপন হত্যা প্রতিহত করতে উলামা লীগ যুবলীগের পাশে থাকবে-ওলামা লীগ নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশে আইএস আছে, এটা প্রতিষ্ঠিত করতে অত্যন্ত পরিকল্পিতভাবে ব্লগার সংখ্যালঘুসহ বিশেষ বিশেষ ব্যক্তিদের গুপ্তহত্যা করছে সরকার, স্বাধীনতা ও সার্বভৌমত্ববিরোধী দেশীয় ও আর্ন্তজাতিক চক্র।
এই চক্রান্ত প্রতিহত করার জন্য পাড়ায়-মহল্লায় যুবলীগের পক্ষ থেকে পাহারা বসানোসহ প্রতিরোধ কমিটি গঠনের যে ঘোষণা দেওয়া হয়েছে, তা স্বাগত জানিয়ে যুবলীগের সিদ্ধান্ত বাস্তবায়নে আওয়ামী ওলামা লীগও যুবলীগের পাশে থেকে সার্বিক সহযোগিতাসহ কাজ করে যাবে ইনশাআল্লাহ!
আওয়ামী ওলামা লীগের কার্যকরী সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা আবদুস সাত্তার, সাবেক ছাত্র নেতা আলহাজ্ব মুফতী মাসুম বিল্লাহ নাফেরী, সিনিয়র সহ-সভাপতি হাফেজ মোস্তফা চৌধুরী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজি আবদুস সামাদসহ আরো অন্যান্য নেতৃবৃন্দ গতকাল বিবৃতিতে এ কথা বলেন।
নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আইএসের কার্যক্রম আছে বলে অপ্রচার করে জনগণের নির্বাচিত সরকারকে বেকায়দায় ফেলতে আমেরিকা তার এ দেশীয় মিত্রদের মাধ্যমে একের পর এক চক্রান্ত চালিয়ে যাচ্ছে।
তারা বলেন, সরকার বারংবার বলছে, শাহজালাল (রহঃ)-এর পুণ্যভূমি বাংলাদেশে আইএসের কোনো অস্তিত্ব নেই। এর পরও মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটসহ সা¤্রাজ্যবাদীরা পাগলের প্রলাপের ন্যায় বলেই যাচ্ছে বাংলাদেশ আইএস আছে। অথচ আমেরিকায় বাংলাদেশে আইএসের উপস্থিতির কোনো সঠিক তথ্য প্রমাণ দিতে পারেনি। এরপরও আমেরিকা বাংলাদেশ আইএসের উপস্থিতি প্রমাণ করতে তাদের মিত্র বিএনপি জামায়াতের মাধ্যমে দেশ নিষিদ্ধ ঘোষিত হরকাতুল জেহাদ, আনছারুল্লাহ বাংলা টিম এবং শিবির ক্যাডার ও তালেবানদের দিয়ে একের পর এক গুপ্তহত্যা চালিয়ে যাচ্ছে।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, যুবলীগ ঘোষিত পাড়া-মহল্লায় পাহারা বসানোসহ শিবির জঙ্গীদের কার্যক্রম প্রতিহতের যে ঘোষণা দেওয়া হয়েছে তার পাশে থাকার জন্য ওলামা লীগের স্থানীয় নেতাকর্মীদের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে। নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধের সপক্ষশক্তি জনগণ ও যুবলীগের সহযোগিতায় রীতিমত কাজ করারও পরামর্শ দিয়েছেন। তারা দেশবাসীকে বাঁচানোর জন্য জঙ্গী, সন্ত্রাসী ও শিবিরের তথ্য-উপাত্ত পুলিশ ও স্থানীয় প্রশাসনকে জানাতে অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাস জঙ্গী ও গোপন হত্যা প্রতিহত করতে উলামা লীগ যুবলীগের পাশে থাকবে-ওলামা লীগ নেতৃবৃন্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ