Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কৌশলগত কারণে এমপি প্রার্থী তালিকা প্রকাশ হচ্ছে না -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ৬:১২ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কৌশলগত কারণে আওয়ামী লীগ ও মহাজোটের তালিকা প্রকাশ করা হচ্ছে না। অধিকতর যাচাই-বাছাইয়ের পর দল ও জোটের আনুষ্ঠানিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

সোমবার (২৬ নভেম্বর) ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘অধিকতর যাচাইয়ের পরই আওয়ামী লীগ ও জোটের শরিকদের প্রার্থী তালিকা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে। এর আগে কারও শোনা কথায় গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি না করলে ভালো হয়।’

তিনি বলেন, ‘অনেক সময় দেখা যায় দলের ও শরিকদের মনোনয়ন তালিকা প্রকাশের আগেই গণমাধ্যমের স্ক্রলে তাদের নাম চলে এসেছে। হয়তো এদের কেউ আসলে মনোনয়নই পাননি। কিন্তু গণমাধ্যমে প্রকাশের কারণে লজ্জাষ্কর পরিস্থিতি সৃষ্টি হয়।’

এ অবস্থায় অবশ্যই আনুষ্ঠানিকভাবে প্রার্থী তালিকা দেওয়ার পর তা গণমাধ্যমে প্রকাশের কথা বলেন তিনি। একইসঙ্গে সুষ্ঠু নির্বাচন আয়োজনে গণমাধ্যমকে দায়িত্বশীল ভূমিকা রাখার কথাও বলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ