Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর কাছ থেকে সমবায় স্বর্ণ পদক নিলেন মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ৬:৩৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় সমবায় পুরষ্কার- ২০১৭ স্বর্ণ পদক ও সম্মাননা সনদ গ্রহণ করলেন দি চিটাগং কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। রোববার ঢাকায় বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে সোসাইটির সভাপতি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে সম্মাননা সনদ ও পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সমবায় মন্ত্রণালয় কর্তৃক যুব, বিশেষ শ্রেণি, তাঁতীসহ অন্যান্য পেশাভিত্তিক সমবায় শ্রেণিতে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে দি চিটাগাং কো- অপারেটিভ হাউজিং সোসাইটিকে এ পুরস্কার দেয়া হয়। সোসাইটির ৬৭ বছরে পথচলার ইতিহাসে এ ধরনের সম্মাননা এটাই প্রথম।
পদক গ্রহণ করে মেয়র বলেন, নগরীর আবাসন সমস্যা সমাধান কল্পে এ প্রতিষ্ঠানটি গড়ে তোলা হয়। সোসাইটির সভাপতি হিসেবে আমি দায়িত্ব গ্রহণের পর এ প্রথম জাতীয় পুরষ্কার প্রাপ্ত হলো সোসাইটি। এটি চট্টগ্রামবাসীর জন্য গৌরবের। তিনি এ সম্মাননার জন্য প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, প্রতিমন্ত্রী মোঃ মশিউর রহমান রাঙ্গা, সমবায় সচিব মোঃ কামাল উদ্দীন তালুকদার এবং সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক মোহাম্মদ আবদুল মজিদ এবং বাংলাদেশ জাতীয় সমবায় ইউনিয়ন সভাপতি শেখ নাদের হোসেন লিপু।
অনুষ্ঠানে সোসাইটির সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিছ এবং সম্পাদক মোহাম্মদ শাহজাহান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ