Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচন হবে জাতীয় ঐক্যফ্রন্ট ও পুলিশের মধ্যে -মেজর (অব.) হাফিজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ৬:০৪ পিএম | আপডেট : ৬:০৮ পিএম, ২৪ নভেম্বর, ২০১৮


বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন বীর বিক্রম বলেছেন, আসন্ন নির্বাচন হবে জাতীয় ঐক্যফ্রন্ট ও পুলিশের মধ্যে।
শনিবার (২৪ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত ‘৭১-এর মুক্তিযুদ্ধ ও আমাদের বাংলাদেশ, আসন্ন নির্বাচনে রণাঙ্গনের মুক্তিযোদ্ধাদের প্রত্যাশা এবং করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মেজর (অব.) হাফিজ বলেন, আওয়ামী লীগ মাঠে থাকবে না। আমরা অনেক ছাড় দিয়েছি। পুলিশ ও আওয়ামী গুন্ডা বাহিনীর জন্য বাড়িতে থাকতে পারি না। নিজের এলাকায় যেতে পারি না। নেত্রীকে জেলে রেখে আমরা নির্বাচনে অংশ নিচ্ছি, আর নয়। এই অবস্থায় প্রধানমন্ত্রীকে বলবো আপনার বাবা বঙ্গবন্ধু। আপনি বঙ্গবন্ধুর কন্যা হয়ে দেশকে আর ধ্বংস করবেন না। আমরা মুক্তি চাই। কোনো দেশের কাছে আমরা পরাধীন থাকতে চাই না। পাকিস্তানের দিকে তাকিয়ে দেখুন, সেখানে গণতন্ত্র না থাকায় দেশটার কি অবস্থা হয়েছে। আমাদেরও তাই হবে।

 



 

Show all comments
  • Anwar ২৪ নভেম্বর, ২০১৮, ৬:২৪ পিএম says : 0
    আওয়ামী গুন্ডা বাহিনীর জন্য বাড়িতে থাকতে পারি না। আমরা আওয়ামী গুন্ডা বাহিনী থাকে মুক্তি চাই। কোনো দেশের কাছে আমরা পরাধীন থাকতে চাই না।
    Total Reply(0) Reply
  • মাসউদুল গনি ২৪ নভেম্বর, ২০১৮, ৭:১৪ পিএম says : 0
    মুক্তি চাই...
    Total Reply(0) Reply
  • আশরাফুল ২৫ নভেম্বর, ২০১৮, ৩:০৮ পিএম says : 0
    আমি আমার জীবনের প্রথম ভোট টা পছোন্দের নেতাকে দিতে পারিনাই কেনো পারলামনা তা শেখ হাসিনা ভালো জানে। এটাই হচ্ছে শেখ হাসিনার গনতন্ত্র।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ