Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার আজ

কৃষক শ্রমিক জনতা লীগ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার আজ সকাল ১০টায় শুরু হবে। দলের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম-এর ঢাকার মোহাম্মদপুরের বাসভবনে সক্ষাৎকার গ্রহণ করা হবে।
প্রয়োজনীয় কাগজপত্রসহ মনোনয়ন প্রত্যাশীদের সকাল ১০টার আগেই উপস্থিত থাকতে দলের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম-মহাসচিব ইকবাল সিদ্দিকী গতকাল এ তথ্য নিশ্চিত করেছেন।
বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক শ্রমিক জনতা লীগ গত ৫ নভেম্বর জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেন। এরপর জাতীয় ঐক্যফ্রন্টের সব দল বিএনপির প্রতীক ধানের শীষে নির্বাচন করার ঘোষণা দেয়।



 

Show all comments
  • মোঃ আয়নাল হক ২৪ নভেম্বর, ২০১৮, ১০:৫৬ এএম says : 0
    আমি একজন পত্রিকা পাঠক,প্রতিদিন দৈনিক ইনকিলাব পড়ি। পত্রিকার হেড লাইনগুলো বেশ চমকপৎ ও আকর্ষনীয়,এবং বর্ণনা খুবই সামঞ্জসনীয় ও সাহসী । আমি পত্রিকাটি পড়ে বেশ মজা পাই। আমার জানামতে সিংগাইর থানায় কোন রিপোর্টার নাই,তাই যদি সত্য হয় তাহলে আমাকে রিপোর্ট সংগ্রহ করার অনুমতি ও তথ্য পাঠানোর ই-মেইল : দিলে চেষ্টা করব ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষক শ্রমিক জনতা লীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ