Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাগরিক ঐক্যে যোগ দিলেন ওয়ার্কার্স পার্টি ও জাসদ নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৭:৩৮ পিএম | আপডেট : ৭:৪৯ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

নাগরিক ঐক্যে যোগ দিলেন ওয়ার্কার্স পার্টি ও জাসদের নেতৃবৃন্দ। শুক্রবার সকাল ১১টায় নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সঙ্গে র দেখা করে নেত্রকোনা জেলা বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ ও মেহেরপুর জেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-আম্বিয়া) নেতৃবৃন্দ যোগদান করেন। এসময় নাগরিক ঐক্যের আহ্বায়ক নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
যোগ দেয়া নেতৃবৃন্দ হলেন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাবেক কেন্দ্রীয় সদস্য ও নেত্রকোনা জেলার সভাপতি সজীব সরকার রতন, নেত্রকোনা জেলা সাধারণ সম্পাদক সাবেক সেনা কর্মকর্তা নূরুল ইসলাম মানিকসহ জেলা নেতৃবৃন্দ। এছাড়া মেহেরপুর জেলা জাসদের নেতৃবৃন্দও যোগ দেন।
মেহেরপুর জেলা জাসদের যোগ দেয়া নেতৃবৃন্দ হলেন, মো. সুহেল আহমদ সভাপতি জাসদ (আম্বিয়া), মোছা. মালিনা খাতুন সভাপতি বাংলাদেশ নারী জোট ও সদস্য জাসদ মেহেরপুর জেলা কমিটি, মো. কুতুব উদ্দিন সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ-আম্বিয়া) মেহেরপুর জেলা শাখাসহ জেলার নেতৃবৃন্দ।
এছাড়া যোগ দেন বাংলাদেশ রিপাবলিকান পার্টির চেয়ারম্যান কে এম আবু হানিফ হৃদয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ