Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কারাগারে এহসানুল হক মিলন

চাঁদপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৩:১০ পিএম | আপডেট : ১০:৪৩ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির নেতা এহসানুল হক মিলনকে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার দুপুরে বিএনপির এ নেতাকে আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন চাঁদপুরের অতিরিক্তি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শফিউল আজম।

আদালতে মিলনের পক্ষে জামিন আবেদন করেন তার অাইনজীবী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তবে মামলার কাগজপত্র আদালতে না পৌঁছানোয় এ বিষয়ে আগামী রোববার আদেশের দিন নির্ধারণ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শফিউল আজম।

এর আগে ভোরে চট্টগ্রামের একটি বাসা থেকে মিলনকে গ্রেফতার করে চাঁদপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন এহসানুল হক মিলনের স্ত্রী নাজমুন নাহার।

শুক্রবার সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে স্ট্যাটাস দিয়ে নাজমুন নাহার বলেন, ‘সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. এহসানুল হক মিলনকে ডিবি পুলিশ চট্টগ্রামের চকবাজার থেকে তুলে নিয়ে গেছে, আমরা চাঁদপুর আদালতে আসছি।’



 

Show all comments
  • রুবেল ২৩ নভেম্বর, ২০১৮, ৩:২৯ পিএম says : 0
    দোষ কি জানি না তবে শিক্ষাই জাতির মেরুদন্ড সেটি ঠিক করেছিলেন উনি। উনিই ছিলেন একজন নকলবাজদের দুশমন আর তাকেই আজ ধরা হয়েছে--- সত্যিই দুঃখ জনক।এভাবে নিরপেক্ষ নির্বাচন আশা করা বোকামি। জাতির মেরুদন্ড যখন ক্ষয়িষ্ণু হতে শুরু করেছিলো, ঠিক সেই মুহূর্তে উনি সম্পূর্ণ নকলমুক্ত একটি শিক্ষার পরিবেশ তৈরি করেছিলেন। আহা, কদিন আগেও তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন, গ্রেফতার আতঙ্কে ভুগছিলেন। অবশেষে গ্রেফতারই হলেন। তবে সব ফ্যাসিবাদীর একদিন পরাজয় হবেই। মিলনরা কখন পরাস্থ হয় না। "ইনশাআল্লাহ "
    Total Reply(0) Reply
  • দিদার ২৩ নভেম্বর, ২০১৮, ৮:১৮ পিএম says : 0
    বাংলাদেশে নকল মুক্ত পরিক্ষা তৈরি করার জন্য মিলন স্যারের অবদান সবচেয়ে বেশি। অথচ আজ তাকে ম্যানেটি ব্যাগ চুরির মামলা চাদপুর পুলিশ গেফতার করল। আমরা ওনাকে আবারও শিক্ষাঙ্গনে দেখতে চাই, তার ওনার মুক্তি কামনা করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ