Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিন্ম আদালতে কমর্রত বিচার বিভাগীয় কর্মকর্তাদের যোগাযোগের ঠিকানা তলব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ৭:৩০ পিএম

নিন্ম আদালতসমূহে কমর্রত বিভিন্ন পর্যায়ের বিচার বিভাগীয় কর্মকর্তাদের দপ্তর ও আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই- মেইল অ্যাড্রেস চেয়েছেন সুপ্রিম কোর্ট প্রশাসন। এ সকল তথ্য আগামী ২৯ নভেম্বরের মধ্যে জরুরি ভিত্তিতে নির্ধারিত ঠিকানায় প্রেরণ করতে বলা হয়েছে। সম্প্রতি সুপ্রিম কোর্টের ওয়েব সাইটে হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার রুহুল আমীন স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 

এতে বলা হয়, জেলা জজ ও সমপর্যায়ের আদালত ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটসহ জেলা পর্যায়ের অন্যান্য আদালত ও বিচার বিভাগ সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সুপ্রিম কোর্টের জরুরী যোগাযোগের প্রয়োজনে উক্ত আদালত সমূহের কমর্রত সকল বিচার বিভাগীয় কর্মকর্তার আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস এবং সংশ্লিষ্ট আদালতের ফ্যাক্স নম্বর, ই-মেইল অ্যাড্রেস এর হালনাগাদ তালিকা সম্বলিত টেলিফোন নির্দেশিকা প্রস্তুত করা প্রয়োজন। এমতাবস্থায় উক্ত আদালত সমূহে কমর্রত বিচার বিভাগীয় কর্মকর্তার দপ্তর ও আবাসিক টেলিফোন ও মোবাইল ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস এবং সংশ্লিষ্ট আদালতের ফ্যাক্স নম্বর, ই-মেইল অ্যাড্রেস ছক মোতাবেক ২৯ নভেম্বরের মধ্যে প্রেরণ করতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ