Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে ‘মিথ্যাবাদী ও চোর’ বললেন জয়

প্রকাশের সময় : ৩ মে, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৪৩ পিএম, ২ মে, ২০১৬

বিশেষ সংবাদদাতা : প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় যুক্তরাষ্ট্রে একটি ব্যাংক একাউন্টে তার ৩০০ মিলিয়ন ডলার রয়েছে বলে বিএনপি নেতার দাবির তীব্র প্রতিবাদ জানিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে একজন ‘মিথ্যাবাদী ও চোর’ বলে আখ্যায়িত করেছেন।
গত শনিবার জাতীয় গণতান্ত্রিক পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতাকালে খালেদা জিয়া অভিযোগ করেছেন যে, জয়ের ব্যাংক একাউন্টে ৩০০ মিলিয়ন ডলার থাকার বিষয়টি চাপা দিতেই সরকার সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার করেছে।
জবাবে জয় তার ফেসবুক পেইজে রোববার লিখেছেন, ‘একজন মহিলা যিনি এতিমের টাকা চুরি করেছেন, যার ছেলে দুর্নীতির কারণে এফবিআই কর্তৃক পলাতক আসামি, তার মতো লোকের অবশ্যই বঙ্গবন্ধুর নাতির দিকে কাঁদা ছোড়া উচিত নয়। ম্যাডাম, আপনি যদি জানেন যে ৩০০ মিলিয়ন ডলার কোথায়, অনুগ্রহ করে আমাকে জানান। আমি সেই সমস্ত অর্থ এতিমদের দান করে দিতে চাই। আপনার পোষা ভৃত্য মাহমুদুর রহমান এবং শফিক রেহমান এফবিআই এর গোপন নথি চুরি করে আমার সব ব্যাংক হিসাবের তালিকা পেয়েছে, কিন্তু সেই টাকা খুঁজে পায়নি। ১/১১-এর সামরিক শাসকেরা যারা আমার মাকে আটক করেছিলো তারাও সেটি খুঁজে পায়নি। এমনকি এফবিআই সেটি পায়নি। এটা এজন্য যে, আমি ৩০০ মিলিয়ন ডলারের কাছাকাছিও কোন সম্পদ কোনদিন অর্জন করিনি। আমি তত ধনী নই। অপরদিকে খালেদা জিয়া হলেনÑ ‘মিথ্যাবাদী এবং একজন চোর।’



 

Show all comments
  • Shah Nowrose ৩ মে, ২০১৬, ৬:০৫ এএম says : 0
    Hi Inqilab, Dare You say who is true, Khaleda or Joy?
    Total Reply(0) Reply
  • সাইমন ৩ মে, ২০১৬, ১০:৪০ এএম says : 0
    মিথ্যাবাদী ও চোর কারা বাঙালিরা জানে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়াকে ‘মিথ্যাবাদী ও চোর’ বললেন জয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ