Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাপার মনোনয়ন ফরম বিক্রি ১৫ নভেম্বর পর্যন্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টির প্রতি সাধারন মানুষের আস্থা আছে, তাই জাতীয় পার্টির প্রতি তাদের প্রত্যাশাও বেশি। আর একারণেই জাতীয় পার্টি গণমানুষের জন্য দায়িত্বশীল রাজনীতি করছে। গতকাল বনানী অফিসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, সকল দলের অংশ গ্রহণে নির্বাচন উৎসবমূখর হবে। নির্বাচন কমিশন সবার অংশ গ্রহণ নিশ্চিত করতে নির্বাচনী তফসিল পূন:নির্ধারণ করেছে, এটাকে জাতীয় পার্টি ইতিবাচক ভাবেই দেখছে। মহাজোটের সাথে আসন বন্টন প্রসঙ্গে জিএম কাদের বলেন, জাতীয় পার্টি একশো আসন প্রত্যাশা করছে। তবে, আলাপ-আলোচনার মাধ্যমে চুড়ান্ত করা হবে সব কিছুই।
এসময় প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা, ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন, নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদ ফখরুল আহসান শাহাজাদা, আবু সাঈদ স্বপন উপস্থিত ছিলেন। দ্বিতীয় দিনের মত গতকালও জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস থেকে একাদশ জাতীয় নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়ন পত্র বিতরণ করা হয়েছে। পার্টির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, তফসিল পেছানোয় আগামী ১৫ নভেম্বর পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণের তারিখ বৃদ্ধি করা হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন ফরম বিক্রি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ