Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইসলাম ও জাতির স্বার্থে আলেমদের নির্বাচিত করতে হবে -মাওলানা যোবায়ের আহমদ আনসারী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ৪:৪০ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা যোবায়ের আহমদ আনসারী বলেছেন, ইসলাম ও জাতির স্বার্থে আলেমদের নির্বাচিত করতে হবে। একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আলেম জনপ্রতিনিধিদের ভোট দিতে জণগণের প্রতি আহবান জানান। দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, আলেম প্রার্থীদের নির্বাচিত করলে ইসলামী শাসন প্রতিষ্ঠার পথ সুগম হবে। তিনি সুনামগঞ্জ-৩ আসনে দলীয় প্রার্থী কেন্দ্রীয় নেতা শায়েখ মাওলানা ফয়েজ আহমদকে পরিচয় করিয়ে দেন।

আজ বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার উদ্যোগে হ্যলিপ্যাড মাঠে এক নির্বাচনী গণসমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে তারা এসব কথা বলেন। দলীয় প্রার্থী মাওলানা ফয়েজ আহমদ বলেন, আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আপনাদেরকে মডেল জগন্নাথপুর উপহার দিতে পারবো বলে আমার দৃঢ় বিশ্বাস।

জগন্নাথপুর উপজেলা সভাপতি মাওলানা আব্দুল মুনঈম শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সাইফুর রহমান সাজাওয়ারের পরিচালনায় অনুষ্ঠিত গণসমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্ন মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, নির্বাহী সদস্য ও সিলেট মহানগরী সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি আতাউল্লাহ হোসাইনী, সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি মাওলানা নুর উদ্দিন আহমদ, জেলা সভাপতি মাওলানা মুসা মোল্লা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা যোবায়ের আহমদ আনসারী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ