Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিকেল ৫টায় গণভবনে রওয়ানা হবেন ঐকফ্রন্ট নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ২:২০ পিএম
রাজধানীর মতিঝিলে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বার থেকে বিকেল ৫টার দিকে গণভবনের উদ্দেশে রওয়ানা দেবেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা।
আজ সন্ধ্যা ৭টায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ক্ষমতাসীন ১৪ দলীয় জোটের নেতাদের সঙ্গে সংলাপে বসবেন তারা।
 
ড. কামালের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা সন্ধ্যা ৭টার আগেই গণভবনে পৌঁছাবেন বলে জানিয়েছে দলীয় সূত্র।
 
জানতে চাইলে গণফোরাম নেতা রফিকুল ইসলাম পথিক জানান, আমি যতোদূর জানি সবাই মতিঝিলে ড. কামাল হোসেন স্যারের চেম্বারে এক হয়ে সেখান থেকে গণভবনের উদ্দেশে রওয়ানা করবেন।
 
অন্য নেতাদের মধ্যে জেএসডির আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুরসহ সবাই বিকেল ৪টার মধ্যে ড. কামালের চেম্বারে উপস্থিত হওয়ার কথা রয়েছে।
 
এদিকে, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সকালে একটি অনুষ্ঠান শেষ করে মহানগর নাট্যমঞ্চে দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছেন। তিনি নাট্যমঞ্চের গণঅনশন কর্মসূচিতে বক্তব্য দেওয়ার পর সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে একটি অনুষ্ঠানে যাবেন। সেখান থেকে গণভবনের উদ্দেশে রওয়ানা করবেন। 


 

Show all comments
  • মোঃ ১ নভেম্বর, ২০১৮, ২:৫৩ পিএম says : 0
    আমি দেশের একজন সু নাগরিক হিসাবে বলবো যে গণতান্ত্রিক ভাবে দেশে নির্বাচন হোক এবং সুষ্ঠ হোক।তাতে আমাদের ও দেশের মঙ্গল বয়ে আসবে।দেশ ভালো থাকলে আমিও ভাল থাকবো।তাই অবাধ ও সুষ্ঠ নির্বাচন দরকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐকফ্রন্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ