Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিআইওকে ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের মারপিট

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জাকির হোসেনকে মারপিটের অভিযোগ উঠেছে। স্থানীয় উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান তাকে মারপিট করেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদে এ ঘটনা ঘটে। পরে জাকির সন্ধ্যায় বিষয়টি স্বীকার করেন।
তিনি জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান ও তাঁর ভাই ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে এসে স্থানীয় সিংহেশ্বর ইউনিয়নে একটি ব্রীজ কেন হচ্ছেনা এর কারণ জানতে চান। পরে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা না হওয়ার কারণ ব্যাখ্যা করলে ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান ক্ষেপে গিয়ে তাকে থাপ্পর মারেন। সঙ্গে সঙ্গে তাঁর ভাই ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ও তার সঙ্গীরা তাকে কিল-ঘুষি মারেন।
জাকির হোসেন অভিযোগ করে বলেন, এক পর্যায়ে তারা আমাকে জুতা পেটা করে। এ ঘটনার প্রতিবাদ করতে এসে অফিস সহায়ক রাজীব আহমেদকেও তাদের মারপিটের শিকার হন। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশেদ হোসেন চৌধুরী জানান, এ বিষয়টি আমি শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিআইওকে ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের মারপিট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ