Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাবি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদকে সংবর্ধনা

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : শাহ্জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান এ কে আজাদ স¤প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হওয়ায় ব্যাংকের পক্ষ থেকে গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী সকলের পক্ষ থেকে এ কে আজাদকে ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ ও নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ্জাহান সিরাজ ও আব্দুল আজিজ, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণসহ ঢাকা বিভাগের শাখা ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা এ কে আজাদের বর্ণাঢ্য কর্মজীবন, তাঁর মেধা, একাগ্রতা, কর্মনিষ্ঠা, কঠোর পরিশ্রমের মাধ্যমে একের পর এক শ্রমঘন শিল্প স্থাপন, কর্মসংস্থান এবং জাতীয় অর্থনীতিতে অবদান ইত্যাদি বিষয়াদি নিয়ে আলোচনা করেন এবং সর্বক্ষেত্রে সফলতার ভূয়সী প্রশংসা করেন। বক্তারা আশা করেন আজাদের সার্বিক সফলতা এসেছে তাঁর নিষ্ঠা এবং অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে পারবেন বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।
এ কে আজাদ সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশ, সমাজ এবং মানবকল্যাণে কাজ করার ইচ্ছা, সৌভাগ্য এবং সুযোগ সৃষ্টি হওয়ায় তিনি সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তাঁর জীবদ্দশায় দেশের উন্নয়নে কাজ করতে ইচ্ছা ব্যক্ত করেন এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদকে সংবর্ধনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ