Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ভোটের অধিকার আদায়ে দুর্বার আন্দোলন’ চট্টগ্রামের জনসভায় শীর্ষ নেতাদের বক্তৃতা শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ৪:০৬ পিএম | আপডেট : ৭:১০ পিএম, ২৭ অক্টোবর, ২০১৮

ভোটের অধিকার আদায়ে দুর্বার আন্দোলনের ঘোষণা দিলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। স্থানীয় নেতাদের পর বিকেল সাড়ে ৩টায় শীর্ষ নেতাদের বক্তব্য শুরু হয়। নেতারা আন্দোলন সংগ্রামের ঐতিহ্যের নগরী বীর চট্টলা থেকে ৭ দফা দাবি আদায়ে কঠোর আন্দোলনের অঙ্গীকার ব্যক্ত করেন। মঞ্চে উপস্থিত আছেন জনসভার প্রধান অতিথি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন, প্রধান বক্তা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগিরসহ জাতীয় নেতৃবৃন্দ। জনসভায় মানুষের ঢল নামে। জনতার স্বতঃস্ফূর্ত স্লোগান আর মুহুর্মুহু করতালির মধ্যে জ্বালাময়ী বক্তব্য রাখছেন জাতীয় নেতারা।
এর আগে জনস্রোতের মধ্যে দুপুর দেড়টায় শুরু হয়েছে চট্টগ্রামে ঐক্যফ্রন্টের জনসভা। বন্দরনগরীর নাসিমন ভবনস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনের সড়কে স্থাপিত বিশাল মঞ্চে ঐক্যফ্রন্টের নেতাদের সাথে সামিল হয়েছেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা। জনসভায় সভাপতিত্ব করছেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। বিকেলেও নগরী ও জেলার বিভিন্ন এলাকা থেকে লোকজন দলে দলে জনসভায় আসছে। জনসভাকে ঘিরে নগরীর মোড়ে মাড়ে পুলিশ টহল চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ