Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বপ্ন বাস্তবায়ন করা কঠিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৫ এএম

বিকল্পধারার সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, বাংলাদেশ এমন একটি পর্যায়ে এসে পৌঁছেছে, এদেশে এখন যেকোন স্বপ্ন বাস্তবায়ন করা কঠিন। গতকাল বসুন্ধরা আবাসিক এলাকায় একটি ইংরেজি দৈনিকের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির সাংবাদিক-কর্মীদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আপনারা যে পথ পাড়ি দিয়েছেন তা গৌরবের-সুন্দর ছিল।
বি চৌধুরী বলেন, আজকে বাংলাদেশ এমন একটি পর্যায়ে এসে পৌঁছেছে, যেকোন স্বপ্ন বাস্তবায়ন করা কঠিন হয়ে পড়েছে। যে স্বপ্ন ঘুমিয়ে দেখে সেই স্বপ্নের কোন মানে নেই। যে স্বপ্ন লোক জেগে দেখে, আমরা সেই স্বপ্নে জাগরিত হওয়ার আহ্বান জানাচ্ছি। যারা স্বপ্ন বাস্তবায়নের হাতিয়ার হিসেবে কাজ করছেন, সবার সুস্বাস্থ্য কামনা করছি। এ সময় পত্রিকাটির সম্পাদক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৫ অক্টোবর, ২০১৮, ৬:৪৮ পিএম says : 0
    বিকল্পধারার সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, এদেশে এখন যেকোন স্বপ্ন বাস্তবায়ন করা কঠিন। কথাটা একদিক থেকে সত্য .......... মুক্তিযুদ্ধের পক্ষে প্রয়োজনে আপনার নিজস্ব নীতি নিয়ে মাঠে নামুন হয়ত আল্লাহ্‌ আপনার সহায়ক হতেও পারেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ