Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলে গেলেন ইনকিলাব সাংবাদিক রফিকুল ইসলাম

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ঠাকুরগাঁও জেলার প্রবীণ সাংবাদিক দৈনিক ইনকিলাব এর সংবাদদাতা রফিকুল ইসলাম (৬৮) আর নেই। গতকাল শনিবার ভোরে তিনি শহরের হাজীপাড়াস্থ নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।
তিনি স্ত্রী, এক পুত্র ও ৩ কন্যা রেখে গেছেন। তিনি সদর উপজেলার মাতৃগাঁও গ্রামের মো. হাজিরউদ্দিনের পুত্র। প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে ঠাকুরগাঁও জেলায় শোকের ছায়া নেমেছে। রফিকুল ইসলাম দৈনিক ইনকিলাব এর প্রকাশনা’র শুরু থেকে ঠাকুরগাঁও প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘ কয়েক বছর ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছিলেন।
১৯৭৮ সালে তার দায়িত্বকালীন সময়ে প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণের সময় তিনি সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন ও ভবন নির্মানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।
মরহুমের নামাজে জানাযা আজ সকাল ১০ টায় ঠাকুরগাঁও জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। জানাযা নামাজ শেষে হাজীপাড়াস্থ পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা সম্পন্ন হবে। নামাজে জানাযা ও দাফন কার্যে মরহুমের আত্মীয় স্বজন, হিতাকাক্সক্ষী ও সহকর্মীদের উপস্থিত থাকার জন্য মরহুমের পরিবার থেকে অনুরোধ জানানো হয়েছে।
উল্লেখ্য, দৈনিক ইনকিলাব এর মাননীয় সম্পাদক এ এম এম বাহাউদ্দিন তার মৃত্যুর খবরে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে ইনকিলাব দিনাজপুর আঞ্চলিক অফিস প্রধান মাহফুজুল হক আনারকে ইনকিলাব পরিবারের পক্ষ থেকে এই মৃত্যু সংবাদের খোঁজ খবর নেয়ার পাশাপাশি নামাজে জানাযা ও দাফন কার্যে অংশগ্রহনের নির্দেশনা দেন।
অপর দিকে ঠাকুরগাঁও প্রেসক্লাব কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিক মহল মরহুমের মৃত্যুর খবর পেয়েই তার বাসভবনে ছুটে যান। এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ