Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুস্তাফিজের প্রশংসায় প্রধানমন্ত্রী

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের বোলিংয়ের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সভাপতিত্বে গতকাল মঙ্গলবার শেরে বাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় আইপিএলে মুস্তাফিজের বোলিং নিয়ে আলোচনা হয় বলে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জানান।
বৈঠক পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রধানমন্ত্রী ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) মুস্তাফিজের পারদর্শীতার প্রশংসা করেছেন। মুস্তাফিজকে ‘জাতীয় বীর’ অভিহিত করে তিনি বলেন, তিনি (মুস্তাফিজ) বাংলাদেশকে অনেক উচ্চতায় নিয়ে গেছেন, দেশকে সম্মানিত করছেন, আমাদেরকে প্রশংসিত করেছেন। ক্রিকেটে মুস্তাফিজের অবদানের জন্য জাতি হিসেবে আমরা গর্বিত। উল্লেখ্য, গতবছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পরই ক্রিকেট বিশ্বে আলোচিত নাম হয়ে ওঠেন বাংলাদেশের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। সান রাইজার্স হায়দ্রাবাদের হয়ে এবারই প্রথম আইপিএল খেলছেন ২০ বছর বয়সী এই তরুণ। সেখানেও বোলিংয়ে দারুণ সফলতার স্বাক্ষর রেখে চলেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজের প্রশংসায় প্রধানমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ