Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্মপাশায় বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৪ জন নিহত

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগরের একটি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। তারা হলেন-মধ্যনগর থানার চামরদানী ইউনিয়নের রামদিঘা গ্রামের জগদীশ সরকার (৬৮), তার ছেলে রঞ্জিত সরকার (৪৭), রঞ্জিত’র স্ত্রী রিতা সরকার (৩৬) ও সোনালী সরকার (১০)।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার চামরদানী ইউনিয়নের রামদিঘা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী জানান, সকাল সাড়ে ৮টার দিকে ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার চামরদানী ইউনিয়নের রামদিঘা গ্রামে জগদীশ সরকারের বাড়ির উঠানে ঝড়ে বিদ্যুতের তার ছিড়ে পড়ে থাকে। এ সময় বিদ্যুৎ সরবরাহ ছিল। জগদীশের ছেলে রঞ্জিত সরকার উঠানে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচাতে গেলে এক এক করে তার স্ত্রী রিতা সরকার, জগদীশ সরকার ও রঞ্জিতের মেয়ে সোনালী বিদ্যুৎ স্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মপাশায় বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৪ জন নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ