Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীর কথায় রেগে গিয়ে বৃদ্ধা মাকে হত্যা

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : স্ত্রীর কথায় রেগে গিয়ে বাঁশ দিয়ে পিটিয়ে মা সখিনা খাতুনকে (৫৬) হত্যা করেছে যশোরের মনিরামপুরের শ্যামকুড় গ্রামের সরদারপাড়ার শাহিন হোসেন নামে এক যুবক। আহত করেছেন তার পিতা বজলুর রহমানকেও।
সোমবার দুপুরে নিজ বাড়িতে মাথায় আঘাত করার পর বৃদ্ধা মা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাতে মারা গেছেন। সখিনা উপজেলার শ্যামকুড় গ্রামের সরদারপাড়ার বজলুর রহমানের স্ত্রী।
এলাকাবাসীর ভাষ্য মতে, শাহিনের স্ত্রী হাফিজা খাতুনের মা সখিনা খাতুনের ঝগড়া হয়। সোমবার দুপুরের দিকে শাহিন মাঠ থেকে বাড়ি ফেরেন। এসময় তার স্ত্রী হাফিজা খাতুন মা সখিনা খাতুনের বিষয়ে বাড়িয়ে বাড়িয়ে নালিশ করেন। এতে শাহিন ক্ষিপ্ত হয়ে ছুটে গিয়ে মায়ের মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করেন। আর পিতা বজলুর রহমানকে মারপিট করেন। এলাকাবাসী জানান, সখিনা খাতুনের মাথায় লাঠি দিয়ে আঘাত করায় তিনি গুরুতর আহত হন। তাকে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে রাতে খুলনা মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাহেরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনার পর শাহিন পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীর কথায় রেগে গিয়ে বৃদ্ধা মাকে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ