Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় আয়না মারমা (১৩) নামে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে এক বখাটে যুবক। সোমবার সকালে উপজেলার মাইসছড়ি ইউনিয়নের গোলকপাড়া এলাকায় ওই ছাত্রীকে কুপিয়ে আহত করে। পরে সোমবার দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।
নিহত আয়না মারমা মাইসছড়ি ইউনিয়নের গোলকপাড়া এলাকার বাসিন্দা মংহলাচাই মারমার মেয়ে এবং সে মহালছড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। আর আয়নার হত্যাকারী মংরে মারমা (২০) একই এলাকার বাসিন্দা রাপ্রু মারমার ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেমায়ূন কবির জানান, সকালে বিদ্যালয়ের যাবার পথে নির্জন স্থানে আগে থেকে ওৎ পেতে থাকা ওই বখাটে যুবক আয়নাকে দা দিয়ে এলোপাথাড়ি কোপ দিয়ে পালিয়ে যায়। এতে ঘাড়ে ও মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয় আয়না। এসময় মেয়ের চিৎকার শুনে আয়নার বাবা-মা দৌড়ে এলে মংরে কে পালিয়ে যেতে দেখে। পরে আয়নাকে উদ্ধার করে প্রথমে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে খাগড়াছড়ি জেলা সদও হাসপাতাল থেকে চট্টগ্রামে মেডিকেলে স্থানান্তর করা হয়। এবং সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে মৃত্যু হয় তার।
এদিকে এ ঘটনায় নিহত আয়নার পিতা মংহলাচাই মারমা বাদী হয়ে মঙ্গলবার সকালে মংরে’র বিরুদ্ধে মহালছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরর পর বেলা ১২টার দিকে উপজেলা সদরের চোংড়াছড়ি মুখ এলাকা থেকে আসামিকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া আয়নার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ