Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচ দফা দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলন রাতে বৈঠক শেষে সাংবাদিকদের রব

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

পাঁচ দফা দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলন করবে বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্ট। গতকাল বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনের বাসায় অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। যুক্তফ্রন্ট নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন। বৃহত্তর জাতীয় ঐক্যের এটাই প্রথম আনুষ্ঠানিক বৈঠক। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের গুলশানের বাসায় রাত আটটায় এ বৈঠক শুরু হয়। ।
এই বৈঠকে যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়ার ছয় জন ও বিএনপির ৩ জন নেতা অংশ নেন। যুক্তফ্রন্টের পক্ষে ছিলেন আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না ও মেজর (অব.) আব্দুল মান্নান। জাতীয় ঐক্য প্রক্রিয়ার অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসীন মন্টু ও আ ব ম মোস্তফা আমিন। বিএনপির পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ বৈঠকে অংশ নেন।
এ বিষয়ে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশররফ হোসেন বলেন, বৃহত্তর ঐক্যকে কার্যকর করার বিভিন্ন দিক নিয়ে এ বৈঠকে আলোচনা হবে। এবিষয়ে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, এই বৈঠকের মধ্য দিয়ে জাতীয় ঐক্য আরো এক ধাপ এগুবে। জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন বলেন, বৈঠকের বিস্তারিত বিষয় এখনই জানাতে চাচ্ছি না। ##



 

Show all comments
  • অনামিকা ৮ অক্টোবর, ২০১৮, ১:৫৮ এএম says : 0
    সবাইকে এক হয়ে এগিয়ে যেতে হবে।
    Total Reply(0) Reply
  • Abul Mollik ৮ অক্টোবর, ২০১৮, ১:৪৭ পিএম says : 0
    Yes. Sir go ahead we are with you all.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ