Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী নির্বাচনকালীন সরকারের আকার নির্ধারণ করবেন -বাণিজ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ৪:২৯ পিএম

বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকার বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে গড়া মন্ত্রিসভায় শরিক দলগুলোর প্রতিনিধিত্ব থাকবে। তাদের নেতারাও বড় নেতা। দল হিসেবেও তারা সরকারের জোটের অংশ। সেক্ষেত্রে কাকে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব দেবেন, কাকে রাখবেন, কাকে বাদ দেবেন তাও তিনি-ই ঠিক করবেন।’

রোববার (০৭ অক্টোবর) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি। এর আগে নিজ কার্যালয়ে ঢাকায় নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা ডি অলিভেরিয়া জুনিয়রের সঙ্গে বৈঠক করেন বাণিজ্যমন্ত্রী।

তোফায়েল বলেন, বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকার। তবে এর আকার নির্ধারণ করার এখতিয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনিই এটা নির্ধারণ করবেন। আর এটা চলতি মাসের শেষ সপ্তাহে অথবা নভেম্বরের প্রথম সপ্তাহে নির্বাচনের জন্য মন্ত্রিপরিষদ পুনর্গঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ