Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

হুইল চেয়ারে কেবিনে নেয়া হয়েছে খালেদা জিয়াকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ৪:২১ পিএম | আপডেট : ৪:২৪ পিএম, ৬ অক্টোবর, ২০১৮
কারাবন্দি অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বৃষ্টিভেজা বিকেলে অনেকটা আধভেজা হয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ নিরাপত্তায় বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে হাসপাতালে প্রবেশ করেন খালেদা জিয়া। 

এসময় হুইল চেয়ারে করে হাসপাতালে প্রবেশ করেন বিএনপি চেয়ারপারসন। এদিকে খালেদা জিয়ার হাসপাতালে আসাকে কেন্দ্র করে সশস্ত্র পুলিশ পাহারা রয়েছে বিএসএমএমইউসহ আশেপাশের এলাকায়। আছে র‌্যাব ও সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী। 

এর আগে শনিবার (০৬ অক্টোবর) বিকেল ৩টা ৪০ মিনিটে বেগম জিয়াকে বহনকারী ঢাকা মেট্রোপলিন পুলিশের (ডিএমপি) একটি প্রাইভেটকার হাসপাতালে এসে পৌঁছায়।
বিকেল সাড়ে ৩টা ১০ মিনিটে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগার খেকে বিশেষ নিরাপত্তায় বেগম জিয়াকে কারাগার থেকে বের করে হাসপাতালের উদ্দেশে রওনা করা হয়। 
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন গণমাধ্যমকে জানিয়েছেন, কেবিন ব্লক বিল্ডিং এর ৬১২ নম্বর কেবিনে খালেদা জিয়াকে রাখা হবে।
জানা গেছে, মেডিকেল বোর্ডের দুজন ও খালেদা জিয়ার পছন্দের তিনজন মিলে ৫ জন চিকিৎসক খালেদা জিয়ার চিকিৎসা করবেন। বিএনপি চেয়ারপারসনকে আজই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হতে পারে। তবে এ ব্যাপারে এখনও কিছু নিশ্চিত করেনি চিকিৎসকরা।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুইল চেয়ারে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ