Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার জন্য প্রস্তুত ৬১১ নম্বর কেবিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ৩:০৬ পিএম
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ভিআইপি কেবিন ডিলাক্স ৬১১ নম্বর কেবিন প্রস্তুত করা হচ্ছে।
 
শনিবার (৬ অক্টোবর) দুপুর ১টায় বঙ্গবন্ধু মেডিকেলের কেবিন ব্লকের ষষ্ঠ তলায় ঘুরে দেখা গেছে, ৬১১ নম্বর ভিআইপি কেবিন ডিলাক্সের সামনে কারা পুলিশ নিযুক্ত করা হয়েছে।
 
এছাড়া পরিচ্ছন্ন কর্মীকে ৬১১ কেবিনে ধোয়া মোছা করতে দেখা যায়। ৬১২ নম্বর কেবিনে রাখা হয়েছে খালেদা জিয়ার জায়নামাজসহ ব্যবহার সামগ্রী।
 
খালেদা জিয়াকে এখানে ভর্তি করা হবে বলেও হাসপাতাল সূত্রে জানা গেছে। ষষ্ঠ তলায় এই কেবিনের সামনে সিসিটিভি ক্যামেরার কেবল স্থাপন করতে দেখা গেছে।
 
এদিকে হাসপাতাল চত্বরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য আজ শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেয়া হচেছ। কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন সাংবাদিকদের এ কথা জানান।
 
অন্যদিকে ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগার এলাকার সার্বিক নিরাপত্তা বাড়ানো হয়েছে। সেখানে ফায়ার সার্ভিসের গাড়িসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য সংখ্যা বাড়ানো হয়েছে বলে জানা গেছে।
 
এর আগে বৃহস্পতিবার কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দ্রুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি এবং স্বল্প সময়ের মধ্যে নতুন করে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে চিকিৎসা দিতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ