Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্ষমতার স্বপ্ন পূরণ হবে না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনে গেলে যেই নেতাদের জামানত থাকে না। তাদের হাত ধরে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনোই পূরণ হবে না।
গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। হাছান মাহমুদ বলেন, ঐক্য প্রক্রিয়ায় নেতাদের ভাড়া করার মাধ্যমে বিএনপির বর্তমান নেতৃত্ব খালেদা ও তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা (বিএনপির বর্তমান নেতৃত্ব) চায় বেগম জিয়া কারাগারে থাকুক আর তারেক রহমান বিদেশেই থাকুক। তারা চায় খালেদা ও তারেককে মাইনাস করে ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাবেন।
তিনি বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এমন দৈন্যদশায় পড়েছে যে এখন তারা নাকি শয়তানের সাথেও ঐক্য করতে চায়। তাদের বক্তব্য অনুযায়ি বিএনপি নেতারাও শয়তান এবং বিএনপিও শয়তান দলে রুপান্তরিত হয়েছে। তিনি বলেন, কমনওয়েলথ মহাসচিবের চিঠি প্রকারন্তরে বর্তমান সংবিধানের আলোকে যে নির্বাচন অনুষ্টিত হবে সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন।
আয়োজক সংগঠনের উপদেষ্টা ও ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, কুয়েত আওয়ামী লীগের সভাপতি সাদেক হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ