Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসআইবিএল-এর সেবায় কক্সবাজারের গ্রাহকরা সন্তুষ্ট

প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, কক্সবাজার শাখার নীচ তলায় গত ২০ এপ্রিল একটি এসআইবিএল এটিএম বুথ উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান মোঃ ফোরকান উল্লাহ, ব্যাংকের কক্সবাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মহিউদ্দিন, ব্যাংকের প্রধান কার্যালয়ের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোঃ মাহফুজুল হক, সোনালী ব্যাংকের কক্সবাজার অঞ্চলের আঞ্চলিক প্রধান মোঃ ইউসুফ এবং ব্যাংকের গ্রাহক ও বিশিষ্ট ব্যবসায়ী সিআইপি মোঃ আতিকুল ইসলাম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যাংকের কক্সাজার শাখার ব্যবস্থাপকবৃন্দ ও ব্যাংকের সম্মানিত গ্রাহকবৃন্দ। বক্তারা বলেন, এসআইবিএল-এর সেবায় কক্সবাজারের গ্রহকরা সন্তুষ্ট।
সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড ও কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল (অনার্স-মাস্টার্স) মাদ্রাসা, কক্সবাজার-এর মধ্যে একটি পে-রোল ব্যাংকিং চুক্তিও স্বাক্ষরিত হয়। এতে ব্যাংকের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান মোঃ ফোরকান উল্লাহ এবং মাদ্রাসার পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন মাদ্রাসার প্রিন্সিপাল মৌলানা জাফর উল্লাহ নূরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসআইবিএল-এর সেবায় কক্সবাজারের গ্রাহকরা সন্তুষ্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ