Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন -দিনাজপুরে আইনমন্ত্রী

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন সাংবাদিকদের স্বাধীনতা ও বাক স্বাধীনতায় কোন ধরনের বাধা সৃষ্টি করবে না। অপরাধীদের আইনের আওতায় আনতে এই আইন করা হয়েছে। এটি সাংবাদিকদের বিরুদ্ধে কোন আইন নয়, সাংবাদিকদের স্বাধীনতা খর্ব করার আইন নয়।
গতকাল বৃহস্পতিবার দুপুরে নবনির্মিত ১০ তলা বিশিষ্ট দিনাজপুরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন ও দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এ্যাডঃ আনিসুল হক এমপি এ আহ্বান জানান। জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভুঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড: মোস্তাফিজুর রহমান এমপি, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, পঞ্চগড়-২ আসনের এমপি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন, দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জনশীল গোপাল, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ আয়েজউদ্দীন এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ নুরুজ্জামান জাহানী ও সাধারণ সম্পাদক এ্যাডঃ তহিদুল হক সরকার।
আইনমন্ত্রী এ্যাডঃ আনিসুল হক এমপি বলেন, আওয়ামী লীগ আইনের শাসন ও জনগনের অধিকার রক্ষায় সব সময় সচেষ্ট ও সতর্ক থেকে মানুষের সেবা করে আসছেন। উন্নয়নের ধারা এবং মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে দেশ সেবার সুযোগ দেয়ার আহ্বান জানিয়ে আইনমন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশের আর্থ সামাজিক উন্নয়নে শতভাগ সফলতা অর্জন করায় বিরোধীরা তা সহ্য করতে পারছে না।
বিশেষ অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান এমপি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশের সৃষ্টি হতো না ঠিক তেমনি তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশ পরিচালনার সুযোগ না পেলে দেশে আইনের শাসন ও অন্যায়-অবিচারের বিচার হতো না।
আইন সচিব জহিরুল হক বলেন, সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার কঠোর সমালোচনা করে বলেন, তিনি একের পর এক আইন লঙ্ঘন করেছেন। যার দালিলিক প্রমাণ আমাদের কাছে রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ