Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজয়ের কোন বিকল্প নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ের কোন বিকল্প নেই।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে প্রতিটি ক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হয়েছে। এ উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংশিত ও সমাদৃত। বিশ্বনেতারাও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের জন্য অনুসরণীয় হতে পারেন বলে উল্লেখ করেছেন।
গতকাল সকালে রাজধানীর গুলিস্তানের পীর ইয়েমেনী মার্কেটের সামনে সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচীর তৃতীয় দিনে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, গণতান্ত্রিক পদ্ধতি অনুযায়ী নির্ধারিত সময় পর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সেটাই স্বাভাবিক। জনগণ যাদের পছন্দ করবে তাদের ভোট দিয়ে নির্বাচিত করবে। কিন্তু আমাদের দেশে নির্বাচন এলেই ষড়যন্ত্র শুরু হয়। যারা দেশকে দুর্নীতি বিশ্ব চ্যাম্পিয়ান করেছিল, দেশকে জঙ্গীবাদের আখড়ায় পরিণত করেছিল ও এতিমের টাকা চুরি করে সাজাপ্রাপ্ত হয়েছে তারাই আবার আগামী জাতীয় নির্বাচন নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে।
তিনি বলেন, আবার কিছু দলছুট, নীতিহীন ও সুবিধাবাদী নেতা রয়েছে তারাও নির্বাচন হলে সক্রিয় হয়ে যায়, বিভিন্ন গঠনের নামে দেশে ষড়যন্ত্র শুরু করে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করে অনির্বাচিত সরকার ক্ষমতায় আনার তৎপরতায় লিপ্ত হয়।
তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কাকে বিজয়ী করে সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করতে হবে।
ঢাকা মহানগর দক্ষিণের অধীন ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন মনুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহবুব-উল-আলম হানিফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ