Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সম্পাদক পরিষদের সাথে তিন মন্ত্রীর বৈঠক, ডিজিটাল আইন আবার মন্ত্রিসভায় উঠবে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ৫:০৫ পিএম | আপডেট : ৫:১০ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সরকারের তিন মন্ত্রী ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টার সঙ্গে বৈঠক করেছে সম্পাদক পরিষদ। বৈঠকের পর আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছেন, সম্পাদক পরিষদ আইনটির বিষয়ে যে সব আপত্তি ও প্রস্তাবনা দিয়েছে তা মন্ত্রিসভার বৈঠকে আলোচনা হবে। আলোচনার মাধ্যমে বিষয়টি সুরাহা করা হবে জানান তিনি। আজ দুপুরে সচিবালয়ে তথ্য অধিদপ্তরে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, আইনমন্ত্রী আনিসুল হক এবং টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী এবং দায়িত্বপ্রাপ্ত তথ্য সচিব আবুয়াল হোসেন বৈঠকে অংশ নেন। সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনামের নেতৃত্বে সিনিয়র সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, মানবজমিন এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন, নিউ এজ সম্পাদক নূরুল কবীর, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, যুগান্তর সম্পাদক সাইফুল আলম, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান, ইনডিপেনডেন্ট সম্পাদক শামসুর রহমান, বণিক বার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তাফিজ শফি বৈঠকে অংশ নেন।
বৈঠক শেষে তথ্য ও আইনমন্ত্রী আলোচনার মাধ্যমে ডিজিটাল নিরাপত্তা আইনে যে সব বিষয়ে আপত্তি রয়েছে তা নিরসনের আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিজিটাল নিরাপত্তা আইন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ