Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যুক্ত ফ্রন্টকে স্বাগত, কিন্তু তাদের প্রস্তাব অযৌক্তিক,অসাংবিধানিক -বাণিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ৯:০৬ পিএম

নবগঠিত যুক্তফ্রন্ট কে স্বাগত জানিয়ে তাদের নির্বাচন নিয়ে প্রস্তাবকে অযৌক্তিক ও অসাংবিধানিক বলেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। গতকাল ভোলা সার্কিট হাউজে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে এই নির্বাচন কমিশনার পরিচালনা করবে। এ ব্যাপারে কোন সন্দেহ নেই। অপর দিকে ভোলায় সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে,ভোলা জেলা প্রশাসনের সহযোগিতায় "অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ " উন্নয়ন কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।
সন্ধ্যায় ভোলা সরকারী স্কুল মাঠে অনুষ্ঠিত কনসার্ট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ, এ সময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল, ভিশন ২০২১ এখন স্বপ্ন নয় বাস্তব,২০৪১ সাল শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে একটি উন্নত ও সমৃধ্বশালী দেশ। এ জন্য উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে এগিয়ে নিতে শেখ হাসিনার সরকারকে অব্যাহত রাখার আহ্বান জানান তিনি। বিশেষ অতিথি সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর বলেন বর্তমান সরকার গ্রামে গঞ্জে সংস্কৃতিকে এগিয়ে নেয়াই এ কনসার্টের মূল উদ্দেশ্য। বক্তব্য ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকি,পুলিশ সুপার মোকতার হোসেন, এ সসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ'লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব , ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, যুগ্ম সম্পাদক জহিরুল হক নকিব সহ ভোলা জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন প্রমুখ।



 

Show all comments
  • Jobbar ১ অক্টোবর, ২০১৮, ১:০৯ এএম says : 0
    Jukto front o tader dabi sob e sotik.jonogoner sommoti ase jalimra voe kapse .এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ