Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে স্বর্ণের দোকানে চুরি কোটি টাকার স্বর্ণ লুট

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁও উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মোগরাপাড়া চৌরাস্তায় খন্দকার প্লাজায় অবস্থিত জাহিদ জুয়েলার্সে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় দোকানে থানা প্রায় ৩শ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাতের কোন এক সময়। পুলিশ জিজ্ঞেসাবাদেও জন্য দু’জনকে আটক করেছে।
দোকানের মালিক বাশার জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার জুমার নামাযের আগে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। গতকাল শনিবার সকালে দোকান খুলে দেখি দোকানের ভেতরের মালামাল এলোমেলো সিন্দুক ভাঙ্গা। এসময় আমার দোকানের পাশের দোকান বন্ধুসপ আরএফএল ফিির্নচারের দোকানের দেয়াল ভাঙ্গা। আমার দোকানে প্রায় ৩শ’ ভরি মতো স্বর্ণলংকার ছিলো। আনুমানিক মূল্য প্রায় ১ কোটি টাকা।
এব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ শাহ মো: মঞ্জুর কাদের জানান,চরির ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য পাশের দোকনের মালিক নাঈম ও খোকনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁওয়ে স্বর্ণের দোকানে চুরি কোটি টাকার স্বর্ণ লুট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ