Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধ্যপ্রদেশ স্বরাষ্ট্রমন্ত্রীর অসভ্যতা : পদত্যাগ দাবি বিরোধীদের

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক

অযাচিতভাবে পেছন থেকে এক নারীর দেহ স্পর্শ করায় ভারতের মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী বাবুলাল গৌড়ের পদত্যাগ দাবি করেছে বিরোধীরা। বৃহস্পতিবার একটি স্থানীয় টেলিভিশন চ্যানেল ওই ঘটনার ভিডিও ফুটেজ প্রকাশ করেছে। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন মন্ত্রী।
ওই ভিডিও ফুটেজে দেখা যায়, ভোপালে নতুন একটি বাস সেবার উদ্বোধন করছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় বাসে এক নারী ওঠার সময় মন্ত্রী তার দেহের পেছনের অংশে অশ্লীল ভঙ্গীতে আঘাত করেন।
তবে অভিযোগ অস্বীকার করে ৮৫ বছরের বাবুলাল গৌড় বলেছেন, ‘এই ভিডিও ফুটেজের কোনো সত্যতা নেই। আমি কেবল নারী কর্মীদের দ্রুত বাসে ওঠার দিকে নির্দেশনা দিচ্ছিলাম এবং সেটা তারই ইঙ্গিত বহন করে। আমি যা বলছি, সেটাই সত্য।’
তবে কংগ্রেস ও আম আদমি পার্টি বাবুলাল গৌড়ের এ ব্যাখ্যা হাস্যকর বলে উড়িয়ে দিয়েছে। ভোপালে মুখ্যমন্ত্রীর বাসভবনের বাইরে বাবুলালের পদত্যাগ দাবিতে বিক্ষোভ করেছে আম আদমি পার্টি। এ সময় দলের মুখপাত্র নেহা বাগগা বলেন, ‘বাবুলাল গৌড়র পদত্যাগ করা উচিৎ। বিষয়টি মুখ্যমন্ত্রী শিভরাজ চৌহানের দেখা উচিৎ।’ সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মধ্যপ্রদেশ স্বরাষ্ট্রমন্ত্রীর অসভ্যতা : পদত্যাগ দাবি বিরোধীদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ