Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের শীর্ষস্থানীয় হোটেল লা মেরিডিয়ান ঢাকা

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল হওয়ার স্বীকৃতি লাভ করেছে লা মেরিডিয়ান ঢাকা। সস্প্রতি, হংকং-এর ইন্টারকন্টিনেন্টাল গ্র্যান্ড স্ট্যানফোর্ডে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস এশিয়া ও অস্ট্রেলিয়ার গালা অনুষ্ঠান ২০১৮-এ স্বীকৃতি দেয়া হয়।
হোটেলটির পক্ষে ওয়ার্ল্ড গ্রচপের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট গ্রাহাম কুকের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন লা মেরিডিয়ান ঢাকার মহা ব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাব্রিয়েল। এ অর্জন নিয়ে কনস্ট্যান্টিনোস এস গ্যাব্রিয়েল বলেন, ‘এ বছর টানা দ্বিতীয়বারের মতো লা মেরিডিয়ান ঢাকা এ পুরস্কারের জন্য মনোনীত হয়েছে এবং ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস- এর পুরস্কার জিতে নিয়েছে। লা মেরিডিয়ান ঢাকার পক্ষ থেকে দ্বিতীয়বারের মতো এ পুরস্কার নেয়া অত্যন্ত গর্বের। আমরা আমাদের অতিথিদের অভিজ্ঞতার মানোন্নয়নে নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাবো।’ বিশ্বজুড়েই পর্যটন, ভ্রমণ ও আতিথেয়তা সেবাখাতে উৎকর্ষের স্বীকৃতি ও পুরস্কার দিয়ে আসছে উল্লেখ্য, ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস। এ বছর এ অ্যাওয়ার্ডের ২৫ বছর পূর্তি উদযাপিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীর্ষস্থানীয় হোটেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ